About

রহস্যময় পৃথিবী” মূলত তথ্য/শিক্ষামূলক ওয়েব সাইট/ব্লগ। এই ওয়েব সাইট/ব্লগে উপস্থাপন করার চেষ্টা করা হয়েছে রহস্যময় পৃথিবীর কথা, অমিমাংসীত রহস্য এবং রহস্য ও বিভিন্ন বিষয়ে বৈজ্ঞানিক ব্যাখ্যা। এছাড়া গুজব আর কুসংস্কার পরিহার করে ঘটনার পেছনের সত্য উন্মোচনের চেষ্টা করা হয়েছে। মোট কথা প্রতিদিন আমাদের চারপাশে ঘটে যাওয়া নানা জানা-অজানা বিষয় নিয়ে “রহস্যময় পৃথিবী” ওয়েব সাইট/ব্লগটি সাজানো হয়েছে। 

www.mysteriousworld.info ওয়েব সাইট/ব্লগটিতে প্রদক্ত তথ্যসমূহ উপস্থাপনে সর্বোচ্চ সর্তকতা বজায় রাখার চেষ্টা করা হয়েছে, যাতে ভুল তথ্যের কারনে কোন বিভ্রান্তির সৃষ্টি না হয়। বেশি ভাগ সময় দেখা যায় যে, কোন রহস্যময় কিছু বর্ণনার ক্ষেত্রে আমরা ঘটনাটাকে ফুলিয়ে-ফাঁপিয়ে উপস্থাপন করে থাকি। এতে সত্য ঘটনাটাই হারিয়ে যায়। সৃষ্টি হয় ভ্রান্ত ধারনার। আমরা “রহস্যময় পৃথিবী” ওয়েব সাইট/ব্লগে চেষ্টা করেছি সবচেয়ে নির্ভরযোগ্য সূত্রের মাধ্যমে তথ্য উপস্থাপনের, যাতে কেউ কোন ভ্রান্ত ধারনার বশীভূত না হয়। 

যেসকল বিষয়ে www.mysteriousworld.info ওয়েব সাইট/ব্লগে আলোচনা করা হবে সেগুলো হচ্ছে, অমিমাংসিত রহস্য, প্রযুক্তি, হারিয়ে যাওয়া প্রাচীন সভ্যতা, বিভিন্ন বিষয়ে বৈজ্ঞানিক ব্যাখ্যা, বিভিন্ন অজানা কথা, বৈজ্ঞানিক আবিস্কার, রহস্য এবং বিজ্ঞান, এলিয়েন, পৃথিবীর অমীমাংসিত সব রহস্য, পৃথিবীর সবচেয়ে রহস্যময় স্থান, মৃত্যু, আত্মা, মহাবিশ্বের অজানা রহস্য, ঘটনার আড়ালের সত্য, ব্লাক হোল, ভবিষ্যৎ বানী, যুক্তি বিদ্যা, দার্শনিক তত্ত্ব, সাধারন জ্ঞান ইত্যাদি। 

রহস্যময় পৃথিবী” ওয়েব সাইট/ব্লগে কয়েকদিন পরপরেই নতুন লেখা প্রকাশ করা হয়।

[full-width]

Whatsapp Button works on Mobile Device only

Start typing and press Enter to search